ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
নীলফামারীর ডিমলায় জালিয়াতির অভিযোগে শিক্ষক কারাগারে

নীলফামারীর ডিমলায় জালিয়াতির অভিযোগে শিক্ষক কারাগারে

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডিমলায় জালিয়াতি করে এক পদে দুই শিক্ষককে নিয়োগ দেওয়ার প্রতারণা মামলায় রফিকুল ইসলাম নামে এক প্রধান শিক্ষককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।আজ শনিবার  দুপুরে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ  ।
শুক্রবার(৫মে) সন্ধ্যায় উপজেলার পোস্ট অফিস মোড় এলাকায় তাকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত ওই প্রধান শিক্ষককে
পুলিশ ও মামলা সূত্রে জানা যায় , ২০১৫ সালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিউ মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে সামাজিক বিজ্ঞানের শিক্ষক হিসেবে নিয়োগ পান রুস্তম আলী। ২০১৯ সালে তিনি এমপিওভুক্ত জন্য  আবেদন করেন। কিন্তু একই বছর বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মোটা অংকের অর্থের বিনিময়ে জালিয়াতি করে একই পদে বিকাশ চন্দ্র নামের একজনকে নিয়োগ দেখিয়ে এমপিওভুক্তির আবেদন পাঠান।পরবর্তীতে চাকরি এমপিওভুক্ত না হওয়ায় প্রধান শিক্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে আদালতে মামলা করেন রুস্তম আলী। মামলার অপর আসামিরা হলেন বিদ্যালয়ের তৎকালীন সভাপতি সায়েদুল ইসলাম ও বিকাশ চন্দ্র।
ভুক্তভোগী শিক্ষক রুস্তম বলেন, সহকারী শিক্ষক হিসেবে সামাজিক বিজ্ঞান পদে ওই প্রতিষ্ঠানে ২০১৫ সালে নিয়োগ পাই। প্রধান শিক্ষক জালিয়াতি করে একই পদে দুজন শিক্ষককে নিয়োগ দেখান।বিষয়টি জানার পর প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে তিনি আমার এমপিও এনে দেবেন বলে জানান ।কিন্তু আজও তাকে এমপিওভুক্তি করা হয়নি ।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লাইছুর রহমান বলেন, শিক্ষক নিয়োগে প্রতারণার মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় ওই প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST